ঢাকা বুধবার, আগস্ট ১৫, ২০১৮

Mountain View



নাগরপুরে ৯বছরের শিশুকন্যার ঝুলন্ত লাশ উদ্ধার

Print Friendly, PDF & Email

aaaaaaaaনিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুরে সুমি আক্তার (৯) নামের এক শিশু কন্যার গলায় ওড়না পেচানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার উপজেলার সলিমাবাদ গ্রামের আওয়ালের বাড়ী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সুমি আক্তার স্থানীয় ওবায়েদ স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী। শিশু সুমির এ ঘটনায় স্বজনদের মাঝে আহাজারি বিরাজ করছে। সন্তান হারিয়ে মা রাবেয়া খাতুন পাগলিনী প্রায়। তার বুক ফাটা আর্তনাদ ও আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে। চোখের পানি ধরে রাখতে পারেনি উপস্থিত জনতাও।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সলিমাবাদ ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সহকারী রাবেয়া আক্তার ওই গ্রামের আওয়ালের বাড়ী ভাড়া নিয়ে সন্তান সহ বসবাস করে আসছিলেন। তার স্বামী সোবহান আলী একটি ওষুধ কোম্পানীতে চাকুরীর কারনে চুয়াডাঙ্গা অবস্থান করছেন।

সুমির মা রাবেয়া খাতুন জানান, আজ মঙ্গলবার সকালে মেয়েকে স্কুলে পাঠিয়ে তিনি অফিসে যান। দুপুর ১২টার দিকে স্কুল শেষে বাড়ী ফিরে সুমির সাথে মোবাইল ফোনে তার কথা হয়। দুপুর ১টার দিকে জানালায় ঝুলন্ত অবস্থায় সুমির লাশ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ফেসবুক মন্তব্য