ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



ঢাকায় নয়, ময়মনসিংহ বিভাগে থেকে জেলা দাবি করে মধুপুরে মানববন্ধন

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- ঢাকায় নয়, নব ঘোষিত ময়মনসিংহ বিভাগে থেকে জেলা দাবি করে মানববন্ধনের মাধ্যমে কর্মসূচি ঘোষণা করেছে মধুপুর জেলা বাস্তবায়ন সংগ্রাম পরিষদ।

madhupur

আগামী ২১ ফেব্রুয়ারী থেকে গণস্বাক্ষর সংগ্রহ, ওই দিন বিকেলে মুক্ত মঞ্চ স্থাপন, আলোচনাসভা এবং প্রচার প্রবাকান্ডে সকলের অংশগ্রহণের নতুন কর্মসূচি দেওয়া হয়েছে।

বুধবার বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত মধুপুর বাসস্ট্যান্ডের আনারস চত্ত্বর থেকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে দাঁড়িয়ে মানববন্ধনে অংশ নেয়া বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষের উপস্থিতিতে সংগ্রাম পরিষদের সদস্য সচিব মাসুদ পারভেজ এ নতুন কর্মসূচি ঘোষণা দেন।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক গোলাম ছামদানী এবং মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক জিহাদী।

madhupur 2

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পরিমল কান্তি গোস্বামী, মধুপুর প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক নাজমুস ছাদাৎ নোমান, মধুপুর ট্রাক ও কভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়ন’র সম্পাদক আনিছুর রহমান হীরা, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি পলাশ, উপজেলা ছাত্রদল আহবায়ক মোতালেব হোসেন ফকিরসহ রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ।

বক্তাগণ বলেন, আমরা ১৯৯১ সাল থেকে জেলার দাবিতে আন্দোলন করে আসছি। তারই ধারাবহিকতায় ২০১২সালে প্রস্তাবিত মানচিত্রসহ মাননীয় প্রধানমন্ত্রী বরাবার এবং সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। আমাদের আগেই ময়মনসিংহ বিভাগ আন্দোলন শুরু হয়েছে। গত ২৬ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রীর ময়মনসিংহ বিভাগ ঘোষণায় দীর্ঘদিনের আন্দোলনের স্বীকৃতি মিলল। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ। পাশাপাশি এ অঞ্চলের দীর্ঘদিনের গণদাবি পূরণ করতে প্রধানমন্ত্রীর পদক্ষেপ কামনা করছি এবং আমরা ঢাকা নয়, ময়মনসিংহ বিভাগেই থাকতে চাই।

ফেসবুক মন্তব্য