ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



মায়ের সাথে জেলে যাচ্ছে শিশু দিগন্ত ঋষি

Print Friendly, PDF & Email

madhupur

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- কিছু না বুঝলেও মায়ের সাথে জেলে যেতে হচ্ছে দুই বছরের শিশু দিগন্ত ঋষি’র। জেলে যাওয়ার প্রাথমিক ধাপ পার হতে তাকে মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকাল অবধি থানা কাস্টরিতে বন্দী থাকতে হচ্ছে। রাত গড়িয়ে সকাল হলেই তাকে জেলে যাওয়ার প্রস্তুতি নিতে হবে। তার অপরাধ ? কিছুই না! পুলিশী অভিযানে নানী এবং মায়ের সাথে আটক হয়ে সে এখন জেলে যাওয়ার পথে।

ঘটনাটি টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের মোটের বাজারের কোদালিয়ার ঋষি পল্লীর।

জানা যায়, দিগন্ত একই জেলার কালিহাতী উপজেলা সদরের ঋষি পল্লীর জনৈক স্বপন ঋষি’র ছেলে। স্বপন খুব অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসার অর্থ যোগাতে হিমসিম খেয়ে স্ত্রী দিপালী মায়ের কাছে এসেছিলেন কিছু অর্থ সাহায্য পেতে। সাথে কোলের শিশু দিগন্ত। দিপালী মায়ের ওই ‘ব্যবসা’র কাজে কিছু সহযোগিতা করতে গিয়ে ফেঁসে গেছেন এমনটাই দাবি করলেন ওই এলাকার দুই নারী। ফলে দেখবালের অন্য কেউ না থাকায় মায়ের সাথে দিগন্তকেও জেলে যেতে হচ্ছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিকুল ইসলাম জানান, মহিলা কাস্টরিতে মা- নানীর সাথে শিশুটি আছে। আর এ ব্যাপারে নিয়মিত মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে মোটের বাজরের কোদালিয়া এলাকার মৃত মৃনাল ঋষি’র বাড়িতে অভিযান চালিয়ে দুইটি ঘরের মেঝে খুঁড়ে ২০০ লিটার কাঁচা ও ১৮ লিটার প্যাকেট করা বাংলা মদ উদ্ধার করে। এ সময় অবৈধ ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে মৃত মৃনাল ঋষি’র স্ত্রী কিরণ ঋষি(৫০) ও তার মেয়ে দিপালী ঋষি(২৬) কে আটক করে পুলিশ।

ফেসবুক মন্তব্য