ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



ফলদায় দুই বাড়িতে আগুন

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: ভূঞাপুর উপজেলাধীন ফলদা ইউনিয়নের ফলদা হিন্দুপাড়া নিবাসী গ্রাম পুলিশ মঙ্গল চন্দ্র দাসের বাড়িতে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয় মর্মে খোঁজ নিয়ে জানা যায়।

গত ২৭ ফেব্রুয়ারি মধ্যরাতে যে কোন সময়ে এ ঘটনা ঘটে বলে গ্রাম পুলিশ মঙ্গল দাস এ প্রতিবেদককে জানান। তিনি আরো জানান, ঐ দিন মধ্যরাতে তিনি শোবার ঘর হতে রান্নাঘরের চালে আগুনের লেলিহান শিখা দেখে চিৎকার শুরু করলে প্রতিবেশিরা এসে আগুন নেভায়। তিনি বলেন এটা শত্রুতামূলক এবং পরিকল্পিত।

তিনি এ ঘটনাটি সহকারী পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করেছেন। এদিকে গত ৫ মার্চ বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয় একই গ্রামের আলহাজ আবুল হোসেন ডাক্তারের বাড়িতে। তিনি জানান রাত আনুমানিক ১০টার দিকে দুর্বৃত্তরা তার বাড়ির মধ্যে স্থাপিত খড়ির ঘরে আগুন ধরিয়ে দেয়। ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাক্তার আবুল হোসেনের বাড়িতে গত ১৫/১৬ দিন পূর্বে দুর্বৃত্তরা তার বিশাল আকৃতির খড়ের গাদায় আগুন ধরিয়ে দিয়েছিল।

এখানে উল্লেখ্য, গত দেড় বছরের মধ্যে দুর্বৃত্তরা ফলদা কেন্দ্রিয় কালী মন্দির, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সরণ দত্তের পারিবারিক দেবালয়, সাংবাদিক সন্তোষ দত্তের বাড়ি, কেজি স্কুল, খড়ের গাদা, হিন্দুপাড়াস্থ ভজন ঘোষের পারিবারিক দেবালয়, খড়ের গাদা, শংকর মালোর বাড়ির রান্নাঘর, পদন শীলের বাড়ির খড়ের গাদায় দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দিয়েছিল। এ বিষয়ে থানায় বেশ কয়েকটি মামলা ও জিডি রয়েছে।

ফেসবুক মন্তব্য