ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



ঘাটাইলে পরিত্যাক্ত অবস্থায় পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার

Print Friendly, PDF & Email

ghatail

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ  রবিবার সকালে ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নে দুর্গম পাহাড়ি অঞ্চল ফুলমালীরচালা গ্রামে মৃত-জোয়াহের আলীর বাড়ির খড়ের গাদা থেকে পরিত্যক্ত অবস্থায় নয়টি পেট্রোলবোমা তিনটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

ঘাটাইল থানার ওসি তদন্ত মাকসুদুল আলম জানান ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের ফুলমালীরচালা গ্রামে মৃত-জোয়াহের আলীর ছেলে আবু সাইদ (৪৫) তার বাড়ির পার্শ্ববর্তী খড়ের গাদায় গরুকে খাবার দেওয়ার জন্য খড় আনতে গেলে খড়ের গাদার ভিতরে একটি বাক্স দেখতে পায়। বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে সাগরদিঘী ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এ.এস.আই) সাইদুর রহমান ঘটনাস্থলে গিয়ে বাক্স খুলে দেখে ভিতরে অবিস্ফোরিত নয়টি পেট্রোল বোমা ও তিনটি ককটেল রয়েছে। পরে তা উদ্ধার করে সাগরদিঘী পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ ওসি তদন্ত মাকসুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান নয়টি পেট্রোল বোমা ও তিনটি ককটেল পাওয়া গেছে। আমরা তদন্ত করছি এই কাজের সাথে জড়িত দোষী ব্যক্তির বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

ফেসবুক মন্তব্য