ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



মধুপুরে ভেজাল মশলার কারখানায় পুলিশের অভিযান, আটক ১

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ– টাঙ্গাইলের মধুপুরে ভেজাল মশলার কারখানায় অভিযান চালিয়ে ২৬বস্তা ভেজাল মশলার বিভিন্ন সামগ্রী এবং এ কাজে সংশ্লিষ্টতার অভিযোগে নাছির উদ্দিন(৩৫) নামের এক জনকে আটক করেছে মধুপুর থানা পুলিশ। এসময় মিলটি সিলগালা করে দেয়া হয়।

madhupur 1

ভেজাল মশলার কারখানায় পুলিশের অভিযান।

গ্রেফতার কৃত নাসির উদ্দিন উপজেলা গোলাবাড়ি ইউনিয়নের চাকন্ড বীরের বাড়ি গ্রামের জনৈক আজাহার আলীর ছেলে।

সোমবার সন্ধা ৭টায় পৌর শহরের জামালপুর রোডের দুই ভাই এন্টারপ্রাইজ হলুদের আড়ৎ অ্যান্ড হলুদ প্রসেসিং মিলে পুলিশ এ অভিযান চালায়।

madhupur

ছবি : ভেজাল মশলার কারখানায়

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আসাদ এবং সার্জেন্ট রফিকসহ একদল পুলিশ ওই মিলে অভিযান চালিয়ে ১৮বস্তা ধানের কুঁড়া মিশ্রিত নকল সজ, ৫বস্তা ধান, ৩বস্তা মরিচ ও হলুদ, ৫কেজি তেজপাতা জব্দ করে। এ অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রেবেকা সুলতানা।

এসময় ভেজাল বিরোধী কমিটির সদস্য মানবাধিকার কর্মী সার্জেন্ট(অব)গোলাম কিবরিয়া, সংবাদ কর্মী এস.এম. সবুজ, লিটন সরকার উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রেবেকা সুলতানা জানান, এব্যাপারে মধুপুর থানায় কারখানার মালিক উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের চাকন্ড সেরুবাড়ি গ্রামের জনৈক শামসুল হকের ছেলে হাবিবুর রহমান(৪৫) এবং তার সহোদর ফরমান আলী(৪২)সহ কারখানায় সংশ্লিষ্টদের নামে ভোক্তা অধিকার আইনে মামলার প্রক্রিয়া চলছে। মিলটি ছিলগালা করে দেয়া হয়েছে। জব্দকৃত ভেজাল সামগ্রী ধ্বংস করা হবে বলেও তিনি নিশ্চিত করেছেন।

ফেসবুক মন্তব্য