ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯

Mountain View



গাজীপুরে ছিনতাইকারীর হাতে নিহত বিকাশ কর্মি রবিন’র জানাযায় রাজনৈতিক নেতাসহ জনতার ঢল

Print Friendly, PDF & Email

rabin sarkar

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- মঙ্গলবার দুপুরে গাজীপুরের বোর্ড বাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত টাঙ্গাইলের মধুপুর উপজেলার রবিন সরকারের(১৮) জানাযা নামাজে রাজনৈতিক নেতাসহ জনতার ঢল নেমেছিল।

রবিন উপজেলার আউশনারা ইউনিয়নের মোটেরবাজারের সরকারপাড়া এলাকার জনৈক রজব আলী সরকারের ছেলে।

বুধবার বেলা ১১ টায় উপজেলার আউশনারা’র সরকার পাড়ায় জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

জানাযা নামাজে উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি, পৌর আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক মাসুদ পারভেজসহ আওয়ামীলীগ ও বিএনপি’র বিভিন্ন স্তরের নেতাকর্মিরা অংশ নেন। অংশগ্রহণকারীরা রবিনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এই নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানান এবং তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

পারিবারিক সূত্র জানায়, রবিন দুই ভাই বোনের মধ্যে বড়। নারায়ণগঞ্জের বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি’র ৪র্থ সেমিস্টারের ছাত্র রবিন গাজীপুরের “কানেক্ট ডিস্ট্রিবিউশন”র বিকাশের কর্মি হিসেবে পার্টটাইম কাজ করছিলেন। মঙ্গলবার বোর্ডবাজার এলাকার এজেন্টদের কাছ থেকে টাকা সংগ্রহ করে স্থানীয় উত্তর ছায়াবীথি জোড় পুকুরপাড় অফিসে ফেরার পথে ফকরুদ্দিন কমিউনিটি সেন্টারের সামনে ছিনতাইকারীদের হাতে খুন হন। এসময় তার সাথে থাকা প্রায় ২লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

ফেসবুক মন্তব্য