ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মির্জাপুরের হুমায়ুন তালুকদার

Print Friendly, PDF & Email

mirzapur-tangail-pic1,23-3-15

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মির্জাপুর উপজেলার ৩ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন তালুকদার। শিক্ষা, যোগাযোগ, ডিজিটাল ও তথ্য প্রযুক্তির ব্যবহার, সামাজিক উন্নয়ন, মা ও শিশু মৃত্যুহার কমানো, দক্ষ জনশক্তি গড়ে তোলাসহ এলাকায় আইনশংখলা রক্ষাসহ এ এলাকার সার্বিক উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ অবদানের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক আদেশে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় থেকে তাকে (২০১৩-২০১৪) সালের অর্থ বছরের জন্য শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান ঘোষনা করা হয়েছে।

জানা গেছে, হুমায়ুন তালুকদার মির্জাপুর উপজেলা কৃষকলীগের সভাপতি। ২০১২ সালে তিনি ফতেপুর ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর গত চার বছরে তিনি ঐ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের অবহেলিত জনপথের ব্রিজ, কালভার্ট, রাস্তাঘাট, স্কুল ও মাদ্রাসার শিক্ষার উন্নয়ন, ইউনিয়ন পরিষদে ডিজিটাল ও তথ্য প্রযুক্তির ব্যবহার, দক্ষ জনশক্তি গড়ে তোলার জন্য গ্রামে গ্রামে উঠান বৈঠক এবং আইন শৃংখলার উন্নতির জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । সার্বিক দিক বিবেচনা করে টাঙ্গাইল জেলায় তিনি এ বছর শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে।

এ দিকে তিনি শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় স্থানীয় সংসদ সদস্য ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু এবং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদ তাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুক মন্তব্য