ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



ঘাটাইলে মহান স্বাধীনতা দিবস উদ্যাপিত

Print Friendly, PDF & Email

ghatail 2

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা : বৃহস্পতিবার সারাদেশের ন্যয় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ৪৫তম মহান স্বাধীনতা দিবস বিভিন্নকর্মসূচির মধ্য দিয়ে উদ্যাপিত। এ উপলক্ষ্যে রাত ১২.০১ মিনিটে কেন্দ্রিয় শহীদ মিনারে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিএনপি যুবদল, ছাত্রদল ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পক স্তবক অর্পণ করেন। সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তপোধ্বনির মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়। সরকারি, বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

ঘাটাইল জিবিজি কলেজ মাঠ প্রাঙ্গনে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন আয়োজিত শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে শ্রদ্ধা ও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থিরচিত্র বিভিন্ন স্কুল ও কিন্ডার গার্ডেন এর ছেলেমেয়েদের কুচকাওয়াজ প্রদর্শন করা হয়।

ghatail

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার আছমা আরা বেগম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন জেলা আ’লীগে নেতা আতোয়ার রহমান খান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তোফাজ্জল হক, বিআরডিবির চেয়ারম্যান আজমল হোসেন, জিবিজি কলেজের অধ্যক্ষ শামসুল আলম মনি, সহকারী এর্টনি জেনারেল শহিদুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক মতিয়ূর রহমান, এমপির সহধর্মনি ফরিদা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আরিফ হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ রাজীব, ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি মোঃ রুহুল আমিন প্রমুখ।

ফেসবুক মন্তব্য