ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে জেলা পরিষদের বৃত্তি প্রদান

Print Friendly, PDF & Email

Tangail_District_Map_Bangladesh_photo_26404

মুহা. জোবায়েদ মল্লিক বুলবুল,  টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল জেলা পরিষদের উদ্যোগে সদর উপজেলার এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৬৪৭ জন মেধাবি শিক্ষার্থীকে সোমবার সকালে এক অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তির অর্থ ও সনদ প্রদান করা হয়েছে।

টাঙ্গাইল ভাসানী হল মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. গাজী মো. সাইফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের প্রশাসক ও সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক। বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের(১৭) সাংসদ মনোয়ারা বেগম, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মহবুব হোসেন, পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, টাঙ্গাইলের বিজ্ঞ পিপি ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনু, টাঙ্গাইল পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মানবেন্দ্র পাল মিল্টন।

প্রকাশ, টাঙ্গাইল জেলা পরিষদের অর্থায়নে জেলার ১২টি উপজেলার ১ হাজার ৬৯৫জন এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবি শিক্ষার্থীকে ৩৮ লাখ ৭২ হাজার ৮০০ টাকা বৃত্তি প্রদান করা হচ্ছে।

আগামীকাল মঙ্গলবার টাঙ্গাইল জেলা পরিষদ কার্যালয়ে বাসাইল, সখিপুর, মধুপুর, ঘাটাইল ও কালিহাতী উপজেলার শিক্ষার্থীদের এবং আগামী ৮ এপ্রিল(বুধবার) নাগরপুর, মির্জাপুর, গোপালপুর, দেলদুয়ার, ভূঞাপুর ও ধনবাড়ি উপজেলার কৃতি শিক্ষার্থীদের বৃত্তির অর্থ ও সনদ দেয়া হবে।

ফেসবুক মন্তব্য