ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



মির্জাপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫, আহত ১০

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাংগাইল)প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুরে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে পাঁচজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

12.04

পুলিশ ও এলাকাবাসী জানান, নওগাঁ থেকে ঢাকাগামী ডিপজল এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস মির্জাপুর উপজেলার পোস্টকামুরী চড়পাড়া নামক স্থানে পৌঁছালে সামনে দাঁড়িয়ে থাকা আলু বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিলে ট্রাকটি রাস্তার পাশে প্রায় পাঁচ ফুট গভীর খাদে পড়ে যায় এবং বাসের বাম পাশের অংশ চূর্ণবিচূর্ণ হয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী মারা যান। দুর্ঘটনায় আহতদের আর্তচিৎকরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতরা হলো গাইবান্দা জেলার সুদুল্যাপুর উপজেলার খামারপাড়া গ্রামের মৃত একরামুল হকের ছেলে বিমান বাহিনীর সার্জেন্ট মো. আশরাফুল ইসলাম (৩৫), ঢাকা জেলার সাভার উপজেলা সদরের ডগরমুড়া গ্রামের জমশের আলীর পুত্র জমির আলী (৩৫), নওগা জেলা সদরের হাজীপাড়া গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে আনিসুর রহমান (৫২), একই এলাকার কুনাইল গ্রামের মৃত হাসান আলীর ছেলে আব্দুল কদ্দুস (২৮) ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কদুরা গ্রামের মৃত নুরল হকের ছেলে আতাউর রহমান (৫২)।

মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবীর বলেন, আইনী পক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুক মন্তব্য