ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



ঘাটাইলে পিক-আপ উল্টে পুলিশের নায়েক নিহত, এস.আইসহ আহত ৩

Print Friendly, PDF & Email

ghatail

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা ঃ  সোমবার ভোর ৪টায় ঘাটাইল উপজেলার প্রস্তাবিত লক্ষিন্দর ইউনিয়নের সানবান্ধা নামক স্থানে পিকআপ ভ্যান উল্টে পিকআপ ভ্যানের ড্রাইভার নায়েক রেজাউল করিম (৩৮) তার নায়েক নম্বর-৮৫ নিহত হয়েছে। তার বাড়ি গাজীপুর জেলায় কালিয়াকৈর উপজেলার মহরাবয় গ্রামে। তার বাবার নাম মৃত-রহিজ উদ্দিন।

এসময় পুলিশ ভ্যানে থাকা এস.আই. ওহাব উদ্দিন, কনস্টেবল মঈন, মজনু সহ ৩ জন আহত হয়। আহতদেরকে প্রথমে ঘাটাইল জেনারেল হাসপাতালে এবং পরবর্তীতে টাংগাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে এস আইন ওহাবের অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকায় স্থানান্তর করা হয়।

 পুলিশ জানায় রবিবার রাত ১০ টায় ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের সাগরদিঘী পুলিশের তদন্ত কেন্দ্র থেকে এস.আই. ওহাব উদ্দিন সহ নায়েক রেজাউল করিম, কনস্টেবল মজনু ও মঈন নৈশকালীন ডিউটি শেষ করে সোমবার ভোর ৪টায় ফেরার পথে প্রস্তাবিত লক্ষিন্দর ইউনিয়নের সানবান্ধা ব্রীজের কাছে আসলে তাদের পিকআপ ভ্যান উল্টে ঘটনাস্থলে পুলিশের নায়েক রেজাউল করিম (৩৮) ঘটনাস্থলে নিহত হয়। পুলিশের কনস্টেবল মঈন কে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বাকী দুই কনস্টেবল কে টাংগাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফেসবুক মন্তব্য