ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮

Mountain View



ধনবাড়ীতে বিপুল পরিমাণ সরকারি বই জব্দ

Print Friendly, PDF & Email

মুহা. জোবায়েদ মল্লিক বুলবুলম, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার উখারিয়াবাড়ী থেকে রোববার দুপুরে মাধ্যমিক স্তরের বিনামূল্যে বিতরণের জন্য চলতি বছরের ৬ষ্ঠ শ্রেণি থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের বরাদ্ধকৃত ৫ ভ্যান ভর্তি সরকারি বই উপজেলা প্রশাসন জব্দ করেছে। জব্দ করা বিপুল পরিমাণ এ বইগুলো ধনবাড়ীর ব্যবসায়ী শাহ আলম গুদু ময়মনসিংহের ভালুকা উপজেলা শিক্ষা অফিস থেকে কিনে আনেন।

ধনবাড়ী উপজেলা ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার তোফাজ্জল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাধ্যমিক স্তরের (৬ষ্ঠ শ্রেণি থেকে নবম শ্রেণি পর্যন্ত) বিনামূল্যে বিতরণের জন্য চলতি বছরের বরাদ্ধকৃত বিপুল পরিমাণ বইগুলো উপজেলার উখারিয়াবাড়ী থেকে জব্দ করা হয়। এ সময় ধনবাড়ীর ব্যবসায়ী উখারিয়াবাড়ী গ্রামের আব্দুস ছালামের ছেলে শাহ আলম গুদুকে (৩৫) আটক করা হয়।

আটক ব্যবসায়ী শাহ আলম গুদু জানায়, তিনি বইগুলো ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মচারি আলমের কাছ থেকে মাত্র ১১ হাজার টাকায় কিনেছেন।

এ ব্যাপারে ইউএনও তোফাজ্জল হোসেন জানান, বিষয়টি শিক্ষা মন্ত্রণালয়কে লিখিত ভাবে জানানো হবে। এত বড় অপরাধ কোনক্রমেই ক্ষমা করা যায় না

ফেসবুক মন্তব্য