ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



মির্জাপুরে ট্রাকচাপায় নারীর মৃত্যু ॥ ৬ কি.মি যানজট, ফুটওভার ব্রিজ দাবীতে ছাত্রছাত্রীদের সড়ক অবরোধ

Print Friendly, PDF & Email

mirzapur

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর প্রতিনিধি : গতকাল শনিবার সকালে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ডে বালুভর্তি ট্রাকচাপায় নয়ন বালা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার দেওহাটার কচুয়াপাড়া গ্রামে। তার স্বামীর নাম অমূল্য পাল।

এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ও দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ওইস্থানে একটি ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কের উভয় পাশে প্রায় ৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সড়ক দুর্ঘটনার নারী নিহতের পর অবরোধকারীরা মহাসড়কে অবস্থানে একটি ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে বিক্ষোভ করতে থাকে। এসময় মহাসড়কের উভয় পাশে প্রায় ৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুঁইয়া ঘটনাস্থালে গিয়ে ওই স্থানে ফুটওভারব্রিজ নির্মাণের আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা অবরোধ তুলে নেয়। তিনি জানান ট্রাকটি আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ফেসবুক মন্তব্য