ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



টাঙ্গাইল জেলা অটোরিকশা-সিএনজি শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠিত

Print Friendly, PDF & Email

মু.জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলা অটোরিকশা-অটোটেম্পো-সিএনজি শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা রোববার শহরের পুরাতন বাসস্ট্যান্ডের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী মীর নুরুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিনিয়র শ্রমিক নেতারা বক্তব্য রাখেন। সভায় প্রয়াত শ্রমিকনেতা আফতাবুজ্জামান খান ফিরোজ, শওকত আলী তালুকদার, ফারুক আহমদ, রতন মিয়া, মীর মন্টু, আশরাফ আলী, গেন্দা মিয়া ও কদ্দুছ মাষ্টার সহ অন্যান্য প্রয়াত শ্রমিক নেতাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করে শ্রদ্ধা জানানো হয়। সর্বসম্মতিক্রমে বর্তমান মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে সংগঠন পরিচালনা ও নির্বাচন অনুষ্ঠানের জন্য সাবেক সাধারণ সম্পাদক মহসিন সিকদারকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন, যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল দর্পন, মো. সেলিম খান, আমিনুর রহমান, সদস্য সাইফুল ইসলাম তারিক, আনোয়ার হোসেন মোল্লা, মো. হাসমত আলী, মো. রেজাউল রেজা, মো. আলিম সিকদার, মো. রেজাউল ইসলাম ও মো. ফারুক আহমেদ।
সভায় আহ্বায়ক কমিটির কার্যক্রম পর্যবেক্ষণ ও পরামর্শের জন্য তাৎক্ষনিকভাবে ৫ সদস্যের উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টারা হচ্ছেন আ. রউফ চান মিয়া, হাজী মীর নুরুল আমীন, মীর লুৎফর রহমান লালজু, তানভীর হাসান(ছোট মনি) ও শওকত রেজা।
উল্লেখ্য, বিগত ২০১১ সালের ২৫ মার্চ শহরের শিবনাথ হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সাধারণ নির্বাচন চলাকালে একদল দুস্কৃতকারী হামলা চালিয়ে ভোট গ্রহন ভন্ডুল এবং মনগড়া কমিটি গঠন করে শ্রমিকদের ভোটের অধিকার খর্ব করে।

ফেসবুক মন্তব্য