ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



মির্জাপুরে মহান মে দিবস উপলক্ষে র‌্যালি আলোচনা সভা

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ  মহান মে দিবস উপলক্ষে গতকাল শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মির্জাপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগ ও প্রকৌশলী শ্রমিক ইউনিয়ন এ কর্মসুচীর আয়োজন করে।

mirzapur

সকালে নয়টার দিকে গোড়াই শিল্পাঞ্চলে জাতীয় শ্রমিকলীগ বিশাল একটি র‌্যালি বের করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ করে হাটুভাঙ্গা এলাকায় আলোচনা সভার আয়োজন করে। শ্রকিলীগের সভাপতি মাহবুবুল আলম খান বিল্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য একাব্বর হোসেন, জাতীয় শ্রমিকলীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুৎ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, গোড়াই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সিবিএন নেতা মোঃ আশরাফ খান, শ্রমিকলীগ নেতা খন্দকার খোরশেদ আলম খোকনও ছাত্রলীগ নেতা খন্দকার নাইম হোসেন প্রমুখ।

অপর দিকে উপজেলা প্রকৌশল শ্রমিক ইউনিয়ন সকাল দশটার দিকে মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সামনে থেকে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে কলেজ রোডে আলোচনা সভার আয়োজন করে। এতে বক্তব্য রাখেন মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি মোঃ আবু আহমেদ, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মিজু আহমেদ, পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ আলী হোসেন ও প্রকৌশল শ্রমিক ইউনিয়নের নের্তৃবৃন্দ।

ফেসবুক মন্তব্য