ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



ভূঞাপুরে দু’বোন ধর্ষণ মামলার আসামী ডাকাত নজরুল গ্রেফতার

Print Friendly, PDF & Email

সোহেল তালুকদার : টাঙ্গাইলের ভূঞাপুরে চাঞ্চল্যকর দু’বোন ধর্ষণ মামলার অন্যতম আসামী ডাকাত নজরুলকে (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে গোপালপুর উপজেলার কোনাবাড়ি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

rapist

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. ফজলুল কবির জনান, উপজেলার গাবসারা ইউনিয়নের রামপুর চরে ১৩ এপ্রিল রাতে বাবাকে বেঁধে রেখে গার্মেন্টস শ্রমিক দু’বোনকে পালাক্রমে ধর্ষণ করে এক দল কুখ্যাত ডাকাত। এ ঘটনায় ২৬ এপ্রিল ধর্ষিতাদের বাবা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ওসমান গনির নেতৃত্বে পুলিশের একটি দল গোপালপুর উপজেলার কোনাবাড়ি গ্রাম থেকে মামলার ৩ নাম্বার আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নজরুলের বিরুদ্ধে ভূঞাপুর ও সিরাজগঞ্জের কাজিপুর থানায় ৩টি ডাকাতি ও ২টি চুরির মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল। শনিবার দুপুর ১২টার দিকে ৫দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের বেলটিয়াপাড়া গ্রামের জনৈক কৃষকের দুই মেয়ে গার্মেন্টস শ্রমিক গত ১৩ এপ্রিল রাত ১০টার দিকে ভূঞাপুরের গোবিন্দাসী ঘাট থেকে  নৌকা যোগে বাড়ি যাবার পথে বাবাকে নৌকায় বেঁধে রেখে ডাকাত সর্দার আসাদুল, ছাইদুল, নজরুল, বাহারুল ও নৌকার চালক সুজাল দু’বোনকে রামপুর চরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ফেসবুক মন্তব্য