ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



ঘাটাইলে বিপুল পরিমাণ জিহাদী বই সহ শিবিরকর্মী আটক

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ রবিবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় আনেহলা ইউনিয়নে যোগীহাটী গ্রামের খন্দকার আদর্শ বিদ্যালয় শিবিরের সাথী সম্মেলনের সময় বিপুল পরিমাণ জিহাদী বই সহ এক শিবির কর্মী আটক করেছে পুলিশ। আটককৃত শিবির কর্মীর নাম মুজাহিদুল ইসলাম (২২) বাবার নাম মোজাম্মেল, গ্রাম-কাশির, সে টাঙ্গাইল জেলার বাসাইল থানার অধিবাসী।

ghatail shibir

ঘাটাইল থানার ওসি(তদন্ত) মাকসুদুল আলম জানায় ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নে যোগীহাটী গ্রামের খন্দকার আদর্শ বিদ্যালয়ে শ্রেণিকক্ষ থেকে রবিবার সকাল ৮ ঘটিকায় পূর্ব নির্ধারিত টাঙ্গাইল জেলার কয়েকটি উপজেলা থেকে ইসলামী ছাত্র শিবিরের প্রায় শতাধিক নেতাকর্মী গোপনে উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক স্কুলের প্রধান শিক্ষক কাজী আঃ রহিম এর নেতৃত্বে ইসলামী ছাত্র শিবিরের সাথী সম্মেল হওয়ার কথা ছিল। শিবিরের সাথী সম্মেলনের কথা গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সভাস্থল থেকে শিবিরের নেতাকর্মীরা দৌড়ে পালানোর সময় ঘটনাস্থল থেকে মুজাহিদুল (২২) নামে একজনকে আটক করে এবং সভাস্থল থেকে লিপলেট, ব্যবহারিক ডাইরী সহ বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি (তদন্ত) ঘটনার সত্যতা স্বীকার করে জানান আমরা একজনকে আটক করেছি আপাতত দুইজনের নামে মামলার প্রক্রিয়া চলছে বাকীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক মন্তব্য