ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



“দেশ স্বাধীন করে পাপ করেছি, তাই পাপ মোচনের জন্য দ্বারে দ্বারে ঘুরছি” -ঘাটাইলে বঙ্গবীর কাদের সিদ্দিকী

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ দেশ স্বাধীন করে পাপ করেছি আর সেই পাপ মোচন করার জন্য দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছি। কথাগুলো প্রশ্নোত্তর পর্বে উপস্থিত সাংবাদিকদের বলেন বাংলাদেশ কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

ghatail

তিনি আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়নের মাকড়াই কুমারপাড়া স্কুল মাঠে অবস্থান কর্মসূচি শুরু করেন। এখানে থাকবেন আগামীকাল বুধবার সকাল ১০ টা পর্যন্ত।

৫ জানুয়ারি ঢাকার মতিঝিল নিজ কার্যালয় থেকে হরতাল, অবরোধ ও নাশকতার বিরুদ্ধে সোনার বাংলায় শান্তি চাই কর্মসূচির ৯৯তম দিনে মধুপুর, গাজীপুর, শেরপুর, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা সহ দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মসূচি শেষে শান্তি কামনার কর্মসূচি হিসেবে দিনব্যাপি ঘাটাইলে অবস্থান করেন।

এসময় তার সাথে ছিলেন কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী ও আনিসুর রহমান,কেন্দ্রিয় কমিটির সদস্য ফরিদ আহমেদ, কেন্দ্রিয় ছাত্র আন্দোলনের আহবায়ক রিফাতুল ইসলাম দীপ, যুব আন্দোলনের আহবায়ক হাবিবুন নবী সোহেল, টাংগাইল জেলা ও ঘাটাইল উপজেলার কৃষক শ্রমিক জনতালীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য