ঢাকা শনিবার, এপ্রিল ২১, ২০১৮

Mountain View



ভাসানী বিশ্ববিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন বিজিই বিভাগ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘চিন্তা ও চেতনার দ্বার উন্মোচিত হোক যুক্তির ছন্দে’ স্লোগানে তৃতীয় আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও সমাপনী অনুষ্ঠান মঙ্গলবার সন্ধ্যায় সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অপরাধতত্ত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের সেমিনার কক্ষে অনুষ্ঠিত বিতর্ক প্রকিযোগিতার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটি।

tangail a

‘বাংলাদেশের বর্তমান শিক্ষা কাঠামো শিক্ষার্থীদের ভবিষৎ বির্নিমাণে সহায়ক’ বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় রসায়ন বিভাগের বির্তাকিকদের হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা।

সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

tangail mbust

এ সময় লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমন, সায়েন্স অনুষদের ডিন ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. একেএম মহিউদ্দিন, শারিরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আব্দুল কাদের মিয়া, অপরাধতত্ত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের শিক্ষক সুব্রত ব্যানার্জি ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আয়াতুল্লাহ হোসনে আসিফ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ফেসবুক মন্তব্য