ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



পুলিশকে বেঁধে রেখে মোটর সাইকেল ছিনতাই!

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট : বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুরে সড়ক অবরোধ করে সশস্ত্র ডাকাত দল এক পুলিশ কর্মকর্তাসহ তিনজনকে বেঁধে রেখে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে গেছে।

police

রবিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা-ভবানীপুর আঞ্চলিক সড়কের আমিনপুর আঁশগ্রামের তেঁতুলতলা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) রাজু কামাল, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একই ইউনিয়নের বিশ্বা গ্রামের এন্তাজ আলী মন্ডলের ছেলে ইসমাইল হোসেন বাবু (৩০) ও পুলিশের এক কনস্টেবল চিকিৎসাধীন রয়েছেন।

ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান জিএম মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের এসআই রাজু কামাল একজন কনস্টেবল ও বাবু নামের একজনকে সঙ্গে নিয়ে মোটর সাইকেলযোগে ভবানীপুর এলাকায় আসামি ধরতে যায়।

কিন্তু আসামি না পেয়ে শেরপুরে ফেরার পথে উক্ত স্থানে পৌঁছলে সশস্ত্র ডাকাত দল তাদের গতিরোধ করে। এক পর্যায়ে তাদের বেঁধে রেখে মারপিট করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

এদিকে, খবর পেয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ঘটনার পর থেকে রাত ১১টা পর্যন্ত আমিনপুর আঁশগ্রাম, ভবানীপুর বাজারসহ বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করছিল। তবে খোয়া যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে পারেনি বলে জানা গেছে।

তবে শেরপুর থানার ওসি আলী আহমেদ হাশমী বলেন, মোটর সাইকেল দুর্ঘটনায় তারা আহত হয়েছেন। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করে।

ফেসবুক মন্তব্য