ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



প্রধানমন্ত্রী পুত্র জয় কে অপদার্থ বলে তুই তুকারি করে তসলিমা নাসরিনের স্ট্যাটাস

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয় কে অপদার্থ বলে তুই তুকারি করে চরম অপমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ থেকে বিতাড়িত, বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল ঝড়ের সৃষ্টি করেছে।

taslima

উক্ত স্ট্যাটাস টি টাঙ্গাইল বার্তা’র পাঠকদের জন্য তুলে ধরা হল,

 হাসিনার ছেলে তো একটা অপদার্থ। হৈসে কয় ‘নাস্তিকের পাশে আমরা দাড়াই না, নাস্তিক মরলে আমাদের কিসু যায় আসে না, আমরা খালি ভোট কেমনে মিলবে সেই চিন্তা করি।’ আরে তুই গণতন্ত্রে বিশ্বাস করস কস, কিন্তু নাস্তিকের গণতান্ত্রিক অধিকারে বিশ্বাস করস না, এইডা তর কেমন গণতন্ত্র!

গণতন্ত্র মানলে নাস্তিক আস্তিক সবার পাশে তর সমান ভাবে দাড়াইতে হইব। তর পিয়ারের লোকদের অধিকারে বিশ্বাস করবি, বাকিদের অধিকারে করবি না, তা তো হইব না।

হাসিনার এই ছেলে তো অলরেডি জামাত মার্কা কথা শুরু করসে। সেই তুলনায় রেহানার মেয়ে টিউলিপ সিদ্দিক তো তুকখার মেয়ে। লেবর পার্টি থেকে ইউকে তে লড়ল, এমপি হৈল. নামাজ রোজা করে না. কৈল সে সোশালিস্ট। খুব সম্ভব নাস্তিক।

একটা ব্রিটিশ ছেলেরে বিয়া করলো, ছেলের ক্রিস্টান নাম, মনে হৈল সেও নাস্তিক। প্রকাশ্যে চুম্মা খায় তারা. কে কি কৈব এই চিন্তা করে না. আধুনিক মেয়ে. ধর্মান্ধতা নাই, ধান্দা নাই, শয়তানি নাই, শঠতা নাই– এই মেয়েরে নিয়া গর্ব করতে পারি।

ফেসবুক মন্তব্য