ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



ঘাটাইলে বিজিবি সদস্যকে খুন

Print Friendly, PDF & Email

সোহেল তালুকদার, টাঙ্গাইল: বন্ধকী জমির বর্গা ধানের ভাগ চাওয়াতে চাচাত ভাইয়ের ছেলের হাতে শনিবার বিকেলে খুন হয়েছে মো. হাফিজুর রহমান (৪৬) নামের এক বিজিবি সদস্য । মো.হাফিজুর রহমান কুষ্টিয়া ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নে নায়েক পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রূপেরবয়ড়া গ্রামে।

murder

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রূপেরবয়ড়া গ্রামের বিজিবি সদস্য হাফিজুর রহমান তার চাচাত ভাই আব্দুর

রহমান সুজার নিকট হতে একটি ধানি জমি বন্ধক নেয়। জমিটি নেয়ার পর আব্দুর রহমান নিকটই বর্গা দেন। গত ১৫মে হাফিজুর রহমান সাময়িক ছুটি নিয়ে বাড়ি আসেন। ইতোমধ্যেই তার বন্ধক নেওয়া জমির ধান কেটে তা মাড়াই করেন চাচাত ভাই আব্দুর রহমান। হাফিজুর রহমান বিকেল সাড়ে ৪টার দিকে ধানের ভাগ চাইতে গেলে তা দিতে অস্বীকৃতি জানান আব্দুর রহমান। এনিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে আব্দুর রহমানের ছেলে মামুন (২৫) পিছন দিক থেকে হাফিজুর রহমানের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে হাফিজুর রহমান মাটিতে লুটিয়ে পড়ে। তাকে দ্রুত ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মো.হাফিজুর রহমান কুষ্টিয়া ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নে নায়েক পদে কর্মরত ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক ছিলেন।

টাঙ্গাইলের গোপালপুর সার্কেলের এএসপি আবুল হাসনাত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি। আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা।

ফেসবুক মন্তব্য