ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন কুমুদিনী কল্যাণ সংস্থার এমডি রাজিব প্রসাদ সাহা

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি : অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন (কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল লিমিটেড) কুমুদিনী কল্যাণ সংস্থার নির্বাহী ব্যাবস্থাপক (এমডি) রাজিব প্রসাদ সাহা (৪৮)।

mirzapur

মালভর্তি ট্রাকের ধাক্কায় তার পাজারো জিপটি দুমরে মুচরে গেলেও অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। গতকাল সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই নাম স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ট্রাকসহ চালককে আটক করেছে বলে জানিয়েছে।

কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা লিটন ও ভারতেশ্বরী হোমসের উপাধাক্ষ গোলাম কিবরিয়া জানান, সকাল নয়টার দিকে এমডি রাজিব প্রসাদ সাহা দুই জন ব্যক্তিগত সহকারী নিয়ে পাজারো জিপে ঢাকায় জরুরী একটি সভায় যোগদানের জন্য যাচ্ছিলেন।

পাজারো জিপটি গোড়াই এলাকায় পৌছালে মহাসড়কে যানজট থাকায় তার পাজারো জিপটি যানজটে আটকে পরে। এ সময় রৌমারি থেকে কোনাবাড়ি আসার পথে পিছন দিক থেকে ভুট্রা ভর্তি একটি ট্রাক (যশোর ট্র-১১-১৫২৩) দাড়ানো অবস্থায় এমডির পাজারো জিপকে পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে জিপটি দুমরে যায় । এতে পাজারো জিপে থাকা কুমদিনিী কল্যাণ সংস্থার নির্বাহী ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) রাজিব প্রসাদ সাহা তার দুই জন ব্যক্তিগত সহকারী প্রদীপ বণিক (৪৫) ও বিশ্বজিৎ সরকার (৩৮) এবং চালক সুমন (৩৫) আহত হন। পুলিশ খবর পেয়ে ট্রাক চালক রুবেল (৪৫) সহ ট্রাককে আটক করে। এ ব্যাপারে মির্জাপুর থানায় একটি মামলা হয়েছে বলে ওসি মোঃ নাজমূল হক ভুইয়া জানিয়েছে।

ফেসবুক মন্তব্য