ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



পত্রিকায় প্রকাশিত সংবাদে তোলপাড়, থানায় মামলা, অভিযুক্ত গ্রেফতার

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- টাঙ্গাইলের মধুপুরে শিশু ধর্ষণ বিষয়ে স্থানীয় মাতাব্বরদের করা বিচার নিয়ে অনলাইন টাঙ্গাইলবার্ত২৪.কমসহ একাধিক জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের পর পুলিশ প্রশাসনসহ এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

arrest

শনিবার থানায় মামলা হওয়ার পর পুলিশ অভিযুক্ত নারায়ন চন্দ্র গৌড়(৫০) কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

এলাকাবাসীর ভাষ্যমতে, গত ১৭মে বিকেলে মধুপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নাইট গার্ড নারায়ণ চন্দ্র গৌড় এলাকার দ্বিতীয় শ্রেণির এক শিশুকে চিপসের লোভ দেখিয়ে স্কুল ক্যাম্পাসে নিয়ে ধর্ষণ করে। পরে গত বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে মধুপুর পৌর শহরের চাড়ালজানীতে ধর্ষিত শিশুটির মামার বাসায় বিচার বসে। বিচারে মাত্র বিশ হাজার টাকা জরিমানা, কানে ধরে উঠবস আর কয়েক ঘা জুতা পিটিয়ে শিশু ধর্ষণের বিচার করেন স্থানীয় মাতাব্বরগণ। এতে জরিমানার টাকা রাখা হয় বাকি।

এ নিয়ে গত শ্রক্রবার(২২মে) অনলাইন টাঙ্গাইলবার্ত২৪.কমসহ একাধিক জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদে তোলপাড় শুরু হয়ে যায়। এ ঘটনায় পুলিশ প্রশাসনের টনক নড়ে। শনিবার সকালে মধুপুর থানা পুলিশ মামলা(নং-২২, তারিখ- ২৩/০৫/১৫) রুজু করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

ইতোমধ্যে ওসি সফিকুল ইসলাম ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই লিটনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে নারায়ন চন্দ্র গৌড়কে চাড়ালজানীর বাসা থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। ভিক্টিমকে ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য জেলা সদর টাঙ্গাইলে নেয়া হয়েছে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।

ফেসবুক মন্তব্য