ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



গোপালপুরে নির্বাচন কেন্দ্রে ১৮ দলীয় সমর্থকদের হামলা, চার ঘন্টায় ভোট পড়েনি একটিও!

Print Friendly, PDF & Email

কে.এম মিঠু, গোপালপুর সংবাদদাতা : টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার পৌর শহরে নির্বাচনী কেন্দ্র গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোটারদের উপর অতর্কিত হামলা করেছে ১৮ দলীয় সমর্থকরা। এসময় আওয়ামীলীগ সমর্থকদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়,   ১৮ দল সমর্থকরা বিভিন্ন রাস্তায় ভোটারদের উপর নজরদারী করায় ভোটাররা আতঙ্কে ভোট কেন্দ্রে যাচ্ছেন না। সকাল সাড়ে এগারোটার দিকে কিছু ভোটার দলবদ্ধ হয়ে ভোটকেন্দ্রে যাওয়ার সময় আকস্মিকভাবে তাদের ধাওয়া দেয় বিরোধীদল সমর্থকরা। তারা ভোট না দিয়েই ফিরে যায়। এসময় উপস্থিত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কয়েকটি ফাঁকা গুলি ছুড়লে বিরোধীদল সমর্থকরা পালিয়ে যায়।

গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার টাঙ্গাইল বার্তাকে জানান, এ কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৪৩৩০ জন। কিন্তু সকাল থেকে প্রায় চার ঘন্টা কেটে গেলেও একটা ভোটও জমা পড়ে নি। তিনি জানান, ভোটাররা আতঙ্কে ভোট কেন্দ্রের দিকে আসছে না।

এদিকে এ ঘটনার পরপরই গোপালপুরে বিভিন্ন আসনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। র‍্যাব পুলিশ সহ যৌথ বাহিনীর সদস্যরা যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে কড় নজরদারী করছে।

উল্লেখ্য, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খন্দকার আসাদুজ্জামান ও জাতীয় পার্টি (জেপি) আজিজুর রহমান তরফদার আজিজ বাঙ্গাল এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফেসবুক মন্তব্য