ঢাকা রবিবার, আগস্ট ১৯, ২০১৮

Mountain View



আফ্ফান মিতুলের ‘বিনোদুনিয়া’ এবং ‘কফির আড্ডা’

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট : প্রায় ২৪ টি টিভি চ্যানেলে বিভিন্ন অনুষ্ঠান থাকলেও শুধুমাত্র বিনোদন সাংবাদিকদের নিয়ে কোন অনুষ্ঠান দেখা যায় না। তবে ‘মোহনা টিভি’ এবং ‘নতুন সময় ডট টিভি’ ইতিমধ্যে বিনোদন সাংবাদিকদের নিয়ে ভিন্নধর্মী দুইটি অনুষ্ঠানের আয়োজন করেছে।

coffe adda

মোহনা টিভিতে প্রচারিত অনুষ্ঠানের নাম ‘বিনোদুনিয়া’ এবং নতুন সময় ডট টিভিতে প্রচারিত অনুষ্ঠানের নাম ‘কফির আড্ডা’। দুইটি অনুষ্ঠানই প্রতি শুক্রবারে প্রচার হয়। কাকতালীয়ভাবে আজ আফ্ফান মিতুলকে উক্ত দুইটি অনুষ্ঠানে দেখা যাবে। সোমিত্র ঘোষ ইমনের প্রযোজনায় আফ্ফান মিতুল আজ তারকা অতিথি হিসেবে থাকবেন ‘বিনোদুনিয়া’-তে কিন্তু ‘কফির আড্ডা’-তে আফ্ফান মিতুলকে আজ দেখা যাবে উপস্থাপক হিসেবে।

binodunia

আগামীকাল ‘কফির আড্ডা’য় তারকা অতিথি হিসেবে থাকবেন বিনোদন সাংবাদিক ও গীতিকার ওমর ফারুক। নিশাত নাশমিল স্নেহার উপস্থাপনায় ‘বিনোদুনিয়া’ আগামীকাল রাত ১১ টা ২০ মিনিটে মোহনা টিভিতে এবং আফ্ফান মিতুলের উপস্থাপনায় ‘কফির আড্ডা’ আগামীকাল রাত ৮ টায় নতুন সময় ডট টিভিতে প্রচার হবে।

গতবছর আফ্ফান মিতুল অভিনীত সরকারি অনুদানে নির্মিত ‘হরিজন’ এবং ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্র ২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সাংবাদিকতা ও গণযোগাযোগ বিষয়ে স্নাতক সম্পন্ন করা আফ্ফান মিতুল বর্তমানে আয়েশা আহমেদ প্রেমা প্রযোজিত মোহনা টিভির চলচ্চিত্র বিষয়ক সাপ্তাহিক অনুষ্ঠান ‘ফেইম অফ ফিল্ম র্থাটি ফাইভ’ এবং এমদাদুল হক বিপ্লব প্রযোজিত নতুন সময় ডট টিভির চলচ্চিত্র বিষয়ক গেমশো ‘সিনেমার খেলা’ উপস্থাপনা করছেন।

ফেসবুক মন্তব্য