ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



মধুপুরে এক কিশোরী ধর্ষণের অভিযোগ, লজ্জায় আত্মহত্যার চেষ্টা

Print Friendly, PDF & Email

এ্সএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর বনাঞ্চলে এক কিশোরী(১২) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

rape 1

দূর সম্পর্কের চাচা একই গ্রামের জনৈক জুলহাস উদ্দিনের বখাটে ছেলে আজিজুল হক(২০)দ্বারা ধর্ষণের শিকার হয়ে লজ্জায় ওই কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে বলেও জানা গেছে। বুধবার বিকেলে উপজেলার জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই কিশোরীর পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার কিশোরীর বাবা কমিউনিটি ফরেস্ট ওয়ার্কার(সিএফডব্লিও) ও মা কাজে বাড়ির বাইরে ছিলেন। এই সুযোগে প্রতিবেশী চাচা আজিজুল হক (২০)বাড়িতে ঢুকে মুখ চেপে ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। কিশোরীর গোঙানী শুনে পথচারী প্রতিবেশী ফজলু ও রাজ্জাক ডাকাডাকি করে লোক জড়ো করে। অবস্থা বেগতিক টের পেয়ে আজিজুল দৌড়ে পালিয়ে যায়। পিছনে ধাওয়া করে এলাকাবাসী তাকে ধরতে পারেনি। এদিকে এ ঘটনার শিকার হয়ে লজ্জায় কিশোরী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা তাকে রক্ষা করেছেন।

ঘটনাটি জেনে স্থানীয় ইউপি সদস্য জুলহাস উদ্দিনসহ এলাকাবাসী অকুস্থলে উপস্থিত হয়ে বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে সিদ্ধান্ত নেয়ার ঘোষণা দিয়ে এসেছেন।

এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগ জানার পর রাত ১১ টার দিকে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য থানায় নিয়ে আসা হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে।

ফেসবুক মন্তব্য