ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



গোপালপুরে বিভিন্ন কেন্দ্রে ভোট দিচ্ছে ভূয়া ভোটাররা, ব্যালট পেপারে নৌকার সিল

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : জেলার গোপালপুর উপজেলার বিভিন্ন ভোট গ্রহণ কেন্দ্রে ভোটার না থাকলেও নৌকায় পড়ছে হাজার হাজার ভোট। সকাল থেকে ভোটারদের আনাগোনা নেই। তবুও ব্যালট বাক্স ভরে উঠেছে নৌকার ভোটে। জমা না দেয়া ব্যালট পেপারে নৌকার সিল মারা ছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গোপালপুরের বিভিন্ন কেন্দ্র আওয়ামীলীগ নেতাকর্মীদের দখলে রয়েছে। সরকার দলীয় নেতাকর্মীরা লাইন ধরে বারবার ভোট কেন্দ্রে ঢুকছে আর ভোট দিচ্ছে। কিন্তু সেই সব ভোটারদের কাছে ভোটার নাম্বার ও আইডি কার্ড দেখতে চাইলে দেখাতে ব্যর্থ হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে হেমনগর ডিগ্রী কলেজের এক ছাত্র জানান, গোপালপুর উপজেলার ভোট গ্রহণ কেন্দ্র সোনামুই সরকার প্রাথমিক বিদ্যালয়ের বুথে সকাল থেকে এ পর্যন্ত খুব বেশি সংখ্যক ভোটারকেও দেখা যায়নি। কিন্তু ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বারবার ভোট দিচ্ছে। তাঁর এক নিকটাত্মীয় ছাত্রলীগ করার সুবাধে একাধিকবার ভোট দিয়েছে বলে নিশ্চিত করেছে।

এদিকে ধোপাকান্দি ইউনিয়নের সাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট গ্রহণ কেন্দ্রে প্রায় ২২৪২ জন ভোটার রয়েছে। কিন্তু এ কেন্দ্রে গিয়ে তেমন ভোটার দেখা যায়নি। তবে জানা যায়, এ পর্যন্ত এ কেন্দ্রে ভোট পড়েছে প্রায় অর্ধেক। এদিকে জমা না দেয়া ব্যালট পেপারেও নৌকার সিল মারা ছিল।

এছাড়াও ধোপাকান্দি ইউনিয়নের এ কেন্দ্রে সকালে ১৮ দলীয় সমর্থকদের সঙ্গে সরকার দল সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ৩ টি ফাঁকা গুলি ছুড়লে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

ভোট চুরির এ মহোৎসব সম্পর্কে জানতে চাইলে সংশ্লিষ্ট কর্মকর্তারা কোনো কিছু বলেন নি।

ফেসবুক মন্তব্য