ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে সেরা সাংবাদিক নির্বাচিত হওয়ায় মির্জাপুরে রিপোর্টার্স ইউনিটির সভাপতিকে সংবর্ধনা

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহনা টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুলকে সেরা সাংবাদিক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শিক্ষা, সামাজিক উন্নয়ন, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য ২০১৪ সালে তিনি টাঙ্গাইল জেলায় সেরা সাংবাদিক মনোনীত হন।

mirzapur

১২জুন শুক্রবার টাঙ্গাইল প্রেস ক্লাব মিলনায়তনে সাপ্তাহিক পুর্বাকাশ পরিবার তাকে এ পুরস্কৃত করেন। সেরা সাংবাদিক নির্বাচিত হওয়ায় গতকাল সোমবার রাতে মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে মির্জাপুরে বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সেলিম রেজা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমূল হক ভুইয়া, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাউদ্দিন আহমেদ বাবর, সাবেক পৌর মেয়র এ্যাডভোকেট মোশারফ হোসেন মনি, ক্রীড়া সংগঠক খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহিনুর রহমান খান, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন খানসহ সুধীজন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার, সাবেক পৌর মেয়র ও সাংবাদিকরা বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে তাকে সংবর্ধনা জানান।

ফেসবুক মন্তব্য