ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



ঘাটাইলে সাধারণ সম্পাদকসহ বিএনপির ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে চার্জশিট

Print Friendly, PDF & Email

মুহা. জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আখম রেজাউল করিম সহ বিএনপির ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে গাড়ি ভাংচুরের মামলায় আদালতে অভিযোগপত্র দিয়েছে
পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই তাইজুল ইসলাম টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেটের আদালতে এ অভিযোগপত্র প্রদান করেন। আদালত আগামী ১১ জুলাই অভিযোগপত্রটি বিচারের জন্য গ্রহন করেছে।

মামলার বিবরন ও অভিযোগপত্র থেকে জানা যায়, গত ১১ জানুয়ারি ২০ দলের অবরোধ কর্মসূচি চলাকালে ঘাটাইল কলেজ মোড়ে গাড়ি ভাংচুরের ঘটনায় তৎকালীন কর্মরত পুলিশের এসআই রজব আলী বাদী হয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ৮৯ নেতাকর্মীকে আসামী করে মামলাটি দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা তাইজুল ইসলাম জানান, তদন্ত ও যাচাই বাছাই শেষে ২৬ জন ঘটনার সাথে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হয়েছে। চার্জশিটভুক্ত অন্যান্য নেতাকর্মীরা হচ্ছেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন ধলা, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কমিশনার শামীম সরকার, উপজেলা যুবদলের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, পৌর যুবদলের সভাপতি কমিশনার শহিদুল ইসলাম ভুইয়া, কলেজ ছাত্র দলের আহবায়ক আফজাল হোসেন প্রমূখ।

বাকী ৬৩ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাদের মামলা থেকে অব্যাহতি দেয়ার আবেদন করা হয়েছে। গত ১৫ মে অভিযোগপত্রটি টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেটের আদালতে দাখিল করা হয়। আদালত আগামী ১১ জুলাই অভিযোগপত্রটি বিচারের জন্য গ্রহণ করেছে।

ফেসবুক মন্তব্য