ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



মির্জাপুরে ‘দেশ হলো মা’ কাব্যগ্রন্থ্যের প্রকাশনা (মোড়ক উন্মোচন) উৎসব অনুষ্ঠান

Print Friendly, PDF & Email

mirzapurমির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে বিশিষ্ট কবি, সাহিত্যিক, নাট্যকার ও কলামিস্ট  কবি আসাদুজ্জামান বাবুলের লেখা দেশ হলো মা- কাব্যগ্রন্থ্যের (মোড়ক উন্মোচন) প্রকাশনা উৎসব উপলক্ষে আলোচনা হয়েছে। এটি কবির প্রকাশিত দশম কাব্যগ্রন্থ্য। তার প্রকাশিত অন্যান্য গ্রন্থ্য হচ্ছে বিশ্বাস ঘাতক, আকাশ ভাল থেকো,বিশ্ব নবী(সাঃ) এর বিশেষ গুন,প্রজাতি মন, প্রজাপতির লাশ, মায়ের আঁচল,মির্জাপুরের বিশেষ ব্যক্তিত্ব, মা ও আলোর পথের যাত্রী।
গতকাল কাব্যগ্রন্থ্যের মোড়ক উন্মোচন ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদ। উপজেলা কৃষি প্রশিক্ষণ মিলনায়তনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এএসএম মোজাহিদুল ইসলাম মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ মাসুম আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাব্যগ্রন্থ্যের লেখক কবি আসাদুজ্জামান বাবুল,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালামা সালাম উর্মি, প্রেস ক্লাবের সভাপতি নিরঞ্জন পাল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম,মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুদ, দেওহাটা এজে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম এবং কবি ও ছড়াকার মোঃ আনোয়ার হোসেন নবীন প্রমুখ। পরে অতিথিবৃন্দ ফিতা কেটে দেশ হলো মা কাব্যগ্রন্থ্যের মোড়ক উন্মোচন এবং পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

ফেসবুক মন্তব্য