ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



মধুপুরে পরকীয়ার জেরে গৃহবধু খুন, গ্রেফতার দুই

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:- টাঙ্গাইলের মধুপুরে স্বামীর সাথে বড় বোনের পরকীয়ার জেরে মনিরা বেগম মনি(২৬) নামের এক গৃহবধু খুন হয়েছে। খুনের সাথে জড়িত সন্দেহে ওই গৃহবধুর স্বামী রবিউল ইসলাম সাগর (৩০) ও মা রহিমাকে (৪৮) কে পুলিশ আটক করেছে।

madhupur

আটককৃত রবিউল ইসলাম সাগর।

রবিবার রাত দুইটার দিকে উপজেলার আলোকদিয়া ইউনিয়নের রক্তিপাড়া গ্রামে গৃহবধু মনিরা বেগম মনি বাবা জনৈক ইসহাকের বাড়িতে খুন হয়েছেন। স্বাভাবিক মৃত্যু বলে চালিয়ে দিয়ে সোমবার সকাল ১০টার দিকে দাফন করার চেষ্টা চলছিল। রহস্য ফাঁস হয়ে যাওয়ায় পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার এবং জড়িত সন্দেহে তাদের আটক করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, গত ৯ বছর আগে ইসহাকের দ্বিতীয় মেয়ে মনিরার সাথে পঞ্চগড়ের পাগলাপীর এলাকার জনৈক রবিউল ইসলাম সাগরের সাথে বিয়ে হয়। সংসার জীবনে তাদের ৫বছরের আরাফাত নামের এক ছেলেও আছে। সাগর সম্প্রতি শ্বশুর বাড়িতে বসবাস করছিলেন। গত দুই বছর ধরে মনিরার বিধবা বড় বোন রোজিনার(৩০) সাথে সাগরের অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে স্বামী-স্ত্রীতে ঝগড়া লেগেই থাকত। এলাকায় একাধিকবার শালিসী বৈঠকে বিষয়টি সমাধান হয়নি। বিষয়টিতে মা ও বাবার রহস্যজনক সমর্থন থাকায় সুষ্ঠু সমাধান হয়নি বলে এলাকবাসীর অভিযোগ। এক পর্যায়ে রবিবার রাত দুই টার দিকে স্বামী সাগর(৩০)শ্বশুর শাশুড়িসহ পরিবারের একাধিক জনের সহযোগিতায় স্ত্রী মনিরাকে শ্বাস রুদ্ধ করে হত্যা করেন। সকালে ঘটনাটিকে স্বাভাবিক মৃত্যু বলে চালিয়ে দিয়ে দাফনের ব্যবস্থা করলে ঘটনা ফাঁস হয়ে যায়। এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয়। ইতোমধ্যে মনিরার বাবা ইসহাক বাড়ি থেকে পালিয়ে যেতে সক্ষম হন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের ব্যবস্থা ও মামলার প্রস্তুতি চলছে।

রিপোর্ট লেখার সময় সহকারি পুলিশ সুপার (গোপালপুর-সার্কেল) জমির উদ্দি আহমদ ঘটনাস্থল পরিদর্শন করছেন।

ফেসবুক মন্তব্য