ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে -ড. আব্দুর রাজ্জাক

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:- সংসদের অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন দেশের উন্নয়নে যারা বাধা জনগণ তাদের প্রত্যাখান করেছে। পেট্রোল বোমা মেরে যারা নিরীহ মানুষ হত্যা করে তাদের বিচার বাংলার মাটিতেই হবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে উন্নয়নের সে ধারা অব্যাহত থাকবে।

madhupur

বৃহস্পতিবার টাঙ্গাইলের মধুপুর পৌর আ’লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে সাবেক খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী এসব কথা বলেন। তিনি দল এবং দলের প্রধান জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়াও প্রার্থনা করেছেন।

পৌর আ’লীগের সভাপতি সিদ্দিক হোসেন খানের সভাপতিত্বে মধুপুর অডিটরিয়ামে অনুষ্ঠিত ওই দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি।

পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ’র সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আজিজুল হক লুলু, সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আব্দুল গফুর মন্টু, সাবেক ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পরিমল কান্তি গোস্বামী প্রমুখ।

ফেসবুক মন্তব্য