,


বাবিসাস‘র প্রচার সম্পাদক হলেন এস.এন. ইউসুফ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাাবিসাস) এর কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হলেন সাংবাদিক এস.এন.ইউসুফ। সম্প্রতি বাবিসাস-এর কার্যনির্বাহী সভায় তাকে এই দায়িত্বশীল পদে অধিষ্ঠিত করা হয়।

e0e437c1-3d88-42d8-b3b8-4722142a8f98

মফস্বল সাংবাদিকতা থেকে শুরু করে জাতীয় পর্যায় পর্যন্ত এস এন ইউসুফ দীর্ঘদিন যাবত সততা, নিষ্ঠা এবং দায়িত্বশীলতার সাথে সাংবাদিকতা করে আসছেন। তিনি তার দীর্ঘদিনের পেশাগত জীবনে সর্বপ্রথম ২০০৪ সাল থেকে চৌদ্দগ্রাম থেকে প্রকাশিত সাপ্তাহিক চৌদ্দগ্রাম, কুমিল্লা থেকে প্রকাশিত সাপ্তাহিক পাঠকবার্তা, কুমিল্লার কাগজ, সাপ্তাহিক কুমিল্লার জনতা (সাবেক বার্তা সম্পাদক), চৌদ্দগ্রাম সংবাদ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দৈনিক প্রভাত, দৈনিক শ্রমিক সহ অসংখ্য পত্রিকায় কাজ করেছেন।

ইউসুফ কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সদস্য, কুমিল্লা ইয়ূথ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য, ফিচার মিডিয়া ফোরামের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব এম.পি এর ব্যক্তিগত মিডিয়া সহকারী হিসেবে নিষ্ঠার সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক ময়নামতি বার্তা সম্পাদক ও রেলপ্রথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এম.পি‘র ব্যক্তিগত কর্মকর্তা (পি.ও) হিসেবে কর্মরত আছেন।

শিক্ষাগত জীবনের পাশাপাশি তিনি সাংবাদিকতায় স্নাকোত্তরডিপ্লমা, সাংবাদিকতায় বিভিন্ন বুনিয়াদী ও বিশেষ প্রশিক্ষণ, ফটোগ্রাফীতে উচ্চতর প্রশিক্ষণ সম্পন্ন করেছেন। দায়িত্বশীলতার স্বীকৃতিস্বরূপ একাধিকবার বিভিন্ন অ্যাওয়ার্ড ও সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

এসএন ইউসূফ কুমিল্লা প্রেসক্লাবের সদস্য। ইউসুফ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের চেওঁরিয়া গ্রামের মোঃ বজলুর রহমানের একমাত্র সন্তান।

Comments

comments