,


কক্সবাজারে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নিহত কিশোর জিমের গ্রামের বাড়ি গোপালপুরের ডুবাইলে শোকের ছায়া

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, নিজস্ব প্রতিনিধি :কক্সবাজারের চকরিয়া মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কিশোর মো. জিম বাবু (১৬) নিহত হওয়ার ঘটনায় তার গ্রামের বাড়ি গোপালপুর পৌরশহরের ডুবাইলে নেমে এসেছে শোকের ছায়া।

ডুবাইল আদর্শ গণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্র নিহত জিম টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরের ডুবাইল গ্রামের ইমরান হোসেন লিটনের সন্তান।

Photo-Gopalpur-Tangail-01.02.17

মঙ্গলবার সকাল ছয়টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনায় আহত হয়েছে মাইক্রোবাসের আরও সাত যাত্রী। আহত যাত্রীদের মালুমঘাট খ্র্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর তিনজনকে কক্সবাজার থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এএসআই মো. মাঈনুদ্দিন জানান, গত সোমবার টাঙ্গাইল থেকে মাইক্রোবাসে করে ১০ জন পর্যটক কক্সবাজারে বেড়াতে আসেন।

আজ ভোরে তাঁরা ওই মাইক্রোবাসে কক্সবাজার থেকে টাঙ্গাইলের উদ্দেশে রওনা দেন। সকাল ছয়টার দিকে মাইক্রোবাসটি চকরিয়ার ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় যাত্রীবাহী বাসকে পাশ কাটানোর সময় বিপরীতমুখী দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি সড়কের পাশে খাদে উল্টে যায়। এতে এই হতাহত হওয়ার ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আশিকুর রহমান বলেন, জিমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে।

Comments

comments