,


টাঙ্গাইলে আ.লীগ নেতা হত্যা মামলায় দুই আসামি ফের রিমান্ডে

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ফরিদ হত্যা মামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক তাহেরুল ইসলাম তোতা ও উপজেলার অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম সরকারকে দ্বিতীয় দফায় ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার সকালে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভূঞাপুর আমলি আদালতের বিচারক নওরিন মাহবুব এ আদেশ দেন। তাদেরকে আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে আদালত তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৪ মার্চ রাতে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে তাহেরুল ইসলাম তোতা ও চেয়ারম্যান নুরুল ইসলাম সরকারকে ঢাকার গুলশান থেকে গ্রেপ্তার করা হয়। পরদিন তাদের একই আদালতের বিচারক বেগম ফারজানা হাসনাতের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে গ্রেপ্তারকৃতদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারিক আদালত।

প্রথম দফা রিমান্ড শেষে ১৮ মার্চ তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হলে আজ ২১ মার্চ রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়।

প্রসঙ্গত, গত ৫ ডিসেম্বর রাতে বাড়ির ফেরার পথে নিখোঁজ হন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদ। পরদিন ৬ ডিসেম্বর ভোরে স্থানীয়রা বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ আওয়ামী লীগ নেতা ফরিদের গলাকাটা লাশ উদ্ধার করে।

Comments

comments