,


ঘাটাইলে জামাত শিবির সন্দেহে দুই ভাইকে পুলিশে দিল মেয়র

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইলে জামাত শিবির সন্দেহে দুই ভাইকে পুলিশে দিলেন ঘাটাইল পৌর মেয়র শহিদুজ্জামান খান। বৃহস্পতিবার বিকেলে ঘাটাইল পৌরসভা মেয়রের কার্যালয়ে এ ঘটনাটি ঘটে।

এরা হলেন- মাওলানা রাজিবুর ইসলাম (২৫) ও ইসমাইল হোসেন রাশেদ (২০)। তারা জামালপুর জেলার পিংনা গ্রামের রফিকুল আহসান তালুকদারের ছেলে।

জানা যায়, মওলানা রাজিবুল ইসলাম ঢাকার তামিরুল মিল্লাত মাদ্রাসার তাফসীরুল কুরআনের ছাত্র। সে দীর্ঘদিন ধরে ঘাটাইলের শান্তি মহল নামের একটি মহল্লায় ভাড়া বাসা নিয়ে থেকে গোপনে এলাকার বিভিন্ন শ্রেণীর তরুণ ও যুবকদেরকে জামাত শিবিরে যোগ দিতে নানা তৎপরতা চালিয়ে আসছেন।

স্থানীয় ফতেরপাড়া গ্রামের আসাদুল (১৪) ও আব্দুল আলিম (১৮) বলেন, তাদেরকে শিবিরের সদস্য বানানোর জন্য ফরম দিয়েছিল মওলানা রাজিবুর ইসলাম। কিন্তু তারা সদস্য হতে রাজি হয়নি।

এদিকে জামাত শিবিরের কর্মকাণ্ড নিয়ে গত পরশু মওলানা রাজিবুল ইসলামের সাথে ঘাটাইল থানা মসজিদের মোয়াজ্জিন খলিলুর রহমানের মতা বিরোধ হয়। এ নিয়ে তাদের মধ্যে ধস্তাধস্তির মতো ঘটনা ঘটে। ওই ঘটনায় তার ছোট ভাই ইসমাইল হোসেন রাশেদ (২০) পৌর সভা মেয়রের কার্যালয়ে গিয়ে বিষয়টি জানায়।

ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান জানান, ইসমাইল হোসেন নামের ছেলেটি চ্যানেল বৈশাখী নিউজ লেখা সম্বলিত একটি ভোম হাতে নিয়ে পৌরসভা কক্ষে ঢোকে ও নানা ভাবে আমাকে ব্লাকমেইলিং করার চেষ্টা করে। এ ঘটনাটি স্থানীয় গণ্যমান্যদেরকে জানান তিনি। এতে বিভিন্ন জিজ্ঞাসা বাদে অভিযুক্ত দুই ভাইকে জামাত শিবিরসহ অন্যান্য নিষিদ্ধ ঘোষিত সংগঠনের সক্রিয় সদস্য বলে সন্দেহ হয়। ফলে মেয়র তাদেরকে ঘাটাইল থানা পুলিশে সোপর্দ করেন।

ঘাটাইল থানা ওসি কামাল হোসেন জানান, আটকদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Comments

comments