,


‘কালিহাতিবাসীর সুখে-দু:খে পাশে থাকতে চাই’ – সোহেল হাজারী

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : এলেঙ্গার পৌলির ভাষানীনগরে গত ১৫ এপ্রিল আমিনা আমির কলেজ মাঠে বাংলা নববর্ষ ১৪২৪ বঙ্গাব্দ বৈশাখী উৎসব উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (টাঙ্গাইল-০৪) কালিহাতির সংসদ সদস্য আলহাজ হাসান ইমাম খান সোহেল হাজারী।

তিনি বলেন, আমি সবসময় কালিহাতিবাসীর সুখে-দু:খে পাশে থাকতে চাই । আমি আপনাদের সন্তান, যদি আপনারা আমাকে সেবা করার জন্য সুযোগ দেন, তাহলে যতদিন বেচেঁ থাকবো ততদিন আপনাদের সেবা করে যাবো। আমি এমপি হওয়ার ‘দু’ মাসের মধ্যেই স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, মসজিদ মন্দিরে ব্যাপক উন্নয়ন করেছি। আমি একটি স্কুল ও একটি কলেজ করেছি। জমির উদ্দিন আমিরী একটি উচ্চ বিদ্যালয়, একটি প্রাথমিক বিদ্যালয় করেছে তিনি একটি কলেজ প্রতিষ্ঠা করতে যাচ্ছেন। এটি একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন তাই আমি তাকে সবরকম সহযোগিতা করবো। আপনারাও তাকে সার্বিক সহযোগিতা করবেন।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন আমিনা আমির কলেজের প্রতিষ্ঠাতা ও কালিহাতি উপজেলা কৃষকলীগের আহ্বায়ক জমির উদ্দিন আমিরী, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি রায়হান কবির রানা, সাপ্তাহিক যুগধারা পত্রিকার সম্পাদক ও হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক এইচ. এম. হাবিবুর রহমান সরকার, সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন চৌধুরী, এ্যাডভোকেট আব্দুর রহিম তালুকদার, এলেঙ্গার পৌরসভার কমিশনার আব্দুল বারেক ও আবুল কাশেম, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্ম আাহ্বায়ক বাবু সুকুমার ঘোষ, আওয়ামীলীগের নেতা হেলাল উদ্দিন শুকুর, আলমগীর হোসেন আলাল।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বৈশাখী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মো: ইমান আলী বি. এস. সি.। আলোচনা সভা শেষে হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের শিল্পগোষ্ঠির নৃত্য-অনুষ্ঠান পরিবেশিত হয়।

Comments

comments