,


পোড়াবাড়ীতে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে শোক র‌্যালি ও গণভোজ অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ঘাটাইল উপজেলার দেউলবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী এলাকায় শোক র‌্যালি ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট সকাল নয়টায় দেউলাবাড়ী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সম্মিলিত ভাবে এই শোক র‌্যালি ও গণভোজের আয়োজন করে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক রাসেল খানের নেতৃত্বে শোক র‌্যালিতে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, কে নাগবাড়ী উচ্চ বিদ্যালয়, নাগবাড়ী পোড়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পোড়াবাড়ি পাবলিক ফাযিল মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকগণ অংশগ্রহণ করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কে নাগবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেবুন নাহার, পোড়াবড়ি পাবলিক ফাযিল মাদ্রাসা র অধ্যক্ষ জাহিদুল ইসলাম, ১ নং দেউলাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোলাম মোস্তফা, কে নাগবাড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহিম পাতা মিয়া, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাবেক সভাপতি আব্দুল বাছেত বাচ্চু প্রমূখ ও ১ নং দেউলাবাড়ি ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক হারুন অর রশীদ খান প্রমুখ।

পরে উপস্থিত ছাত্রছাত্রীসহ জনসাধারণের মাঝে খাবার বিতরণ করা হয়।

Comments

comments