,


ডেঙ্গুতে আক্রান্ত কাদের সিদ্দিকী

Print Friendly, PDF & Email

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হবে কিনা সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পোঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। তিনি শুক্রবার টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এর পরও অবস্থার উন্নতি না হয়নি। ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে যাওয়ায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিৎ করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সাইদুর রহমান বলেন, “জ্বরে আক্রান্ত হয়ে শনিবার তিনি হাসপাতালে ভর্তি হন। পরীক্ষার পর জানা গেছে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত। তার চিকিৎসা চলছে এখন তার শারীরিক অবস্থা অনেকটাই স্বাভাবিক।”

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক পুতুল রায় বলেন, “শনিবার কাদের সিদ্দিকি ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার জ্বর কমে ১০১ ডিগ্রি হয়। প্রাথমিকভাবে সকল পরীক্ষায় ধরা পড়েছে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন।”

Comments

comments