,


বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান

Print Friendly, PDF & Email
ডেস্ক রিপোর্ট : আমি ঢাকা বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অত্যন্ত গৌরব বোধ করছি। বাসাইল উপজেলা বাসীর সহযোগিতায় এ অর্জন সম্ভব হয়েছে। এ সম্মাননা আমার নয়, এটা উপজেলাবাসীর। তাই এ শ্রেষ্টত্ব বাসাইল উপজেলা বাসীকে  উৎসর্গ করলাম।

ছবি : বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ
উপজেলা চেয়ারম্যানদের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম আরো বলেন, ভবিষ্যতে বিগত দিনের উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে জনগনের পাশে থেকে কাজ করে যাব।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাসাইল প্রেসক্লাবেব সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও চ্যানেল আই টাঙ্গাইল প্রতিনিধি মুসলিম উদ্দিন আহমেদ, এসএটিভির টাঙ্গাইল প্রতিনিধি আহমেদ রাসেল, বাসাইল প্রেসক্লাবের সভাপতি এম শহিদুল ইসলাম, সহসভাপতি মাহমুদুল হাসান, সম্পাদক আবুল কাসেম মিয়া, এবিনিউজের প্রতিনিধি এমকে ভুইয়া সোহেল, ইনকিলাবের উপজেলা প্রতিনিধি সহিদুর রহমান সিদ্দিকী, দৈনিক সংবাদ প্রতিক্ষণের প্রতিনিধি এনায়েত করিম বিজয়, আমারদেশ প্রতিনিধি মোঃ রুবেল মিয়া উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য তিনি ২৬ নভেম্বর ঢাকা বিভাগের শ্রেষ্ঠ কর কাবশিশু, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির কমিশনার এ.এন সামসুদ্দিন আজাদ চৌধুরী স্বাক্ষরিত এক চিঠির  তথ্যানুযায়ী  ঢাকা বিভাগের ১৭ জন উপজেলা চেয়ারম্যানদের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন। কাজী অলিদ ইসলাম গত ২০০৯ সালের ২২ জানুয়ারি উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার পর তিনি ২ বার টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। 

Comments

comments