,


টাঙ্গাইল বার্তায় বিজ্ঞাপন দিন, আমাদের সহযোগী হোন

Print Friendly, PDF & Email
বিজ্ঞপ্তি : টাঙ্গাইল বার্তা২৪.কম একটি অনলাইন নিউজ পোর্টাল। “জন্মভুমির বার্তা সারাক্ষণ” স্লোগানে টাঙ্গাইলসহ দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ পরিবেশনে আমরা সর্বদা সচেষ্ট। টাঙ্গাইলের বস্তুনিষ্ঠ সংবাদ আর ইতিহাস ঐতিহ্যকে তুলে আনতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের এই প্রচেষ্টা, উদ্যোগ ও কাজকে এগিয়ে নিতে আপনার ব্যক্তিগত বিজ্ঞাপন বা আপনার স্বনামধন্য প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের একান্ত সহযোগী। আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

টাঙ্গাইল বার্তা বর্তমানে সম্পুর্ণ অলাভজনক একটা প্রতিষ্ঠান। কিন্তু আমরা বিশ্বাস করি, মুনাফামুখী একটি প্রতিষ্ঠান চালানোর ক্ষেত্রে লাভ আছে। অবশ্য “টাঙ্গাইল বার্তা” অনলাইন পত্রিকা গড়ে তোলার পেছনে যে সুদুরপ্রসারী লক্ষ্য ও উদ্দেশ্য রয়েছে তা কখনোই অর্থের পেছনে ছোটা নয়। কিন্তু টাঙ্গাইল বার্তা’কে প্রতিষ্ঠিত ও আরো শক্তিশালী করতেই এটাকে লাভজনক খাতে পরিণত করতে চাই। টাঙ্গাইলের প্রতিটা বস্তুনিষ্ঠ সংবাদের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সকল সংবাদ সর্বোচ্চ বস্তুনিষ্ঠতার সাথে প্রকাশ করতে চাই। 

বর্তমানে নিয়মিত ৫ হাজারেরও বেশি পাঠক টাঙ্গাইল বার্তা ভিজিট করছেন। গত এক মাসে টাঙ্গাইল বার্তা পড়েছেন প্রায় লক্ষাধিক পাঠক। বিশ্বের প্রায় ১৫ টি দেশ থেকে প্রবাসীরা টাঙ্গাইল বার্তা’র সংবাদ পড়ছেন। পাঠকদের ব্যাপক সাড়া, উৎসাহ অনুপ্রেরণা আর প্রত্যাশা চাপকে সম্মান জানানোর পাশাপাশি টাঙ্গাইল বার্তা’র নিজস্ব স্বকীয়তা প্রকাশের জন্য খুব শীগ্রই আসছে নতুন সাইট। জাতীয়, আন্তার্জাতিক, খেলাধুলা, বিনোদন, পরিবেশ, কৃষি, সাহিত্য, শিক্ষাসহ বিভিন্ন রকমারী বিভাগ নিয়ে থাকবে আমাদের এক বিশাল আয়োজন। তরুণদের এক শক্তিশালী টিম নিয়ে সংবাদরস দিয়ে পাঠকদের মন জয় করতে সর্বদা সচেষ্ট থাকবো আমরা। এছাড়া থাকবে লেখালেখির উন্মুক্ত প্লাটফর্ম টাঙ্গাইল বার্তা ব্লগ। যেখানে পাঠকরা নিজেরা মুক্ত আলোচনা ও মুক্তমত প্রকাশ করতে পারবেন। টাঙ্গাইল বার্তাকে আরো বেশি সক্রিয় ও শক্তিশালী করতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে সহযোগী হবেন এমনটাই প্রত্যাশা আমাদের। আপনি চাইলে আপনার নিজের বিজ্ঞাপনও দিতে পারবেন। 
ভাবছেন, টাঙ্গাইল বার্তা’য় কেনো বিজ্ঞাপন দিবেন?

  • টাঙ্গাইল বার্তা টাঙ্গাইলের সর্বপ্রথম নয় কিন্তু টাঙ্গাইল সর্বাধিক পঠিত ও সক্রিয় অনলাইন পত্রিকা। টাঙ্গাইলের বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ সংগ্রহে প্রতিটা উপজেলা ভিত্তিক রয়েছে আমাদের নিজস্ব প্রতিনিধি। ২৪ ঘন্টা সবার আগে সর্বশেষ সংবাদ পাঠকদের সংযোগে আনতে কাজ করে যাচ্ছে টাঙ্গাইল বার্তা’র শক্তিশালী টিম। 
  • সামাজিক যোগাযোগ সাইট যেমন, ফেসবুক, টুইটার, গুগল সার্কেলে রয়েছে প্রায় ৫ হাজারেরও উপরে পাঠক ও শুভাকাঙ্খী। 
  • অনলাইন নিউজ পোর্টাল টাঙ্গাইল বার্তায় বিজ্ঞাপন দিলে আপনার পণ্যের বা প্রতিষ্ঠানের গুণগত মানের কথা ছড়িয়ে যাবে দেশের আনাচেকানাচে এবং সারা বিশ্বে থাকা আমাদের টাঙ্গাইলের প্রবাসীদের কাছে। যা কোনো স্থানীয় প্রিন্ট মিডিয়াতে কোনভাবেই সম্ভব নয়। 
  • টাঙ্গাইল বার্তা’র এলেক্সা ট্রাফিক র‌্যাংক টাঙ্গাইল থেকে প্রকাশিত অন্যান্য অনলাইন মিডিয়া থেকে অনেক বেশি এগিয়ে। এবং বর্তমানে প্রতিযোগিতা করছে দেশের বিভিন্ন জাতীয় মানের মিডিয়াগুলোর সঙ্গে।
  • সম্পুর্ণ রাজনৈতিক ছত্রছায়ামুক্ত টাঙ্গাইল বার্তা সকল শ্রেণী, ও ধর্ম পেশার মানুষের কথা বলে। টাঙ্গাইল কে অনলাইন দুনিয়ার মানুষদের সামনে বিশেষভাবে তুলে ধরতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে টাঙ্গাইল বার্তা টীম। 
  • আমাদের রয়েছে তরুণ ও অভিজ্ঞ সাংবাদিকদের সমন্বয়ে গঠিত একটি সুদক্ষ টীম। যারা সত্য সংবাদ পরিবেশন ও বস্তুনিষ্ঠতা ব্যাপারে সর্বদা আপোষহীন। সংবাদের পেছনের খবর তুলে আনতে তারা বদ্ধপরিকর।  
টাঙ্গাইল বার্তা টাঙ্গাইলবাসীর অনলাইন পত্রিকা। তাই টাঙ্গাইল বার্তায় বিজ্ঞাপন দিয়ে আপনি আপনার কাঙ্খিত ক্রেতাদের আপনার পণ্য ও সেবাকে তুলে ধরতে পারেন। টাঙ্গাইল বার্তা’য় বিজ্ঞাপন দিন সহযোগী হোন। 
বিজ্ঞাপন মুল্য তালিকা বা বিজ্ঞাপন সম্পর্কিত যেকোন তথ্যের জন্য যোগাযোগ করতে যোগাযোগ করুন :

সম্পাদক
টাঙ্গাইল বার্তা২৪ ডট কম
নোয়াখালী টাওয়ার (ই-১১তলা)
 ৫৫/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল : ৮৮০১৭১৯-৭৫৫১৬২
ই-মেইল করুন : fazlul.nfo@gmail.com

Comments

comments