,


“আইটি সিকিউরিটি এন্ড এসেসিং আইটি রিস্ক অব ব্যাংক” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

cyber security of bank_2 (Medium)“আইটি সিকিউরিটি এন্ড এসেসিং আইটি রিস্ক অব ব্যাংক” শীর্ষক দুইদিনব্যাপী কর্মশালার আয়োজন করেন ইউএস সফটওয়্যার লিমিটেড এবং ইউএস এডুকেশান সেন্টার। কর্মশালায় ব্যাংক’র আইটি সমস্য, উত্তরনের উপায়, হ্যাকিং এ্যাটাক, এটিএম সিস্টেমসহ নানাবিধ সমস্যা নিয়ে তাত্ত্বিক জ্ঞানের পাশাপাশি ব্যবহারিক প্রশিক্ষন দেয়া হয়।

দু’দিন ব্যাপী কর্মশালার ২য় ব্যাচ এর সমাপনী ও সার্টিফিকেট বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইসিটি মন্ত্রনালয়ের সহযোগী প্রতিষ্ঠান “আর্নষ্ট এন্ড ইয়ং এলএলপি, ইন্ডিয়া’র পরিচালক কামলেশ ভাস এবং টপ আপ আইটি ট্রেনিং’র কো-অরডিনেটর পূনিত পান্ডে, বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাংক এর ডিজিএম দেবদুলাল রায়, ইউএস সফটওয়ার এন্ড এডুকেশন সেন্টার’র ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুল আলম এবং প্রধান নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান।

উল্লেখ্য, ঢাকার পান্থপথস্থ ইউএস সফটওয়ার এন্ড এডুকেশন সেন্টার’র কার্যালয়ে অনুষ্ঠিত কর্মশালায় বাংলাদেশ ব্যাংক, পূবালী ব্যাংক, এবি ব্যাক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, আল-আরাফা ইসলামী ব্যাংক, ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ সেনাবাহিনী থেকে কর্মকর্তাগন অংশগ্রহন করেন।

Comments

comments