,


দেলদুয়ার সদর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি, টাঙ্গাইল : টাঙ্গাইল দেলদুয়ার সদর ইউপি চেয়ারম্যান রাজ্জাকের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

oniyom, durniti

বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের ২২ টি গ্রামের কয়েক শতাধিক নারী পুরুষ দেলদুয়ার উপজেলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতোয়ার রহমান ইকবাল, ইউপি সদস্য আজাহারুল ইসলাম, নুর মোহাম্মদ, নজরুল ইসলাম ও মহিলা ইউপি সদস্য দুধজান বেওয়া।

বক্তারা টাঙ্গাইলের দেলদুয়ার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি,স্বাক্ষর জালিয়াতি,স্বেচ্ছাচারিতা, এখতিয়ার বহির্ভূত কাজের অভিযোগসহ বিভিন্ন অনিয়ম তুলে ধরে তার বিচার ও অপসারণের দাবিতে বক্তব্য দেন। পরে ওই ইউনিয়ন পরিষদের ১২ জন সদস্য টিআর (টেস্ট রিলিফ),কাবিখা (কাজের বিনিময়ে খাদ্য), কাবিটা (কাজের বিনিময়ে টাকা), এডিপি (বার্ষিক উন্নয়ন কর্মসূচি) ও কর্মসৃজন প্রকল্পে ব্যাপক অনিয়ম, দুর্নীতি ও স্বাক্ষর জালিয়াতির চিত্র তুলে ধরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করেন।

এ সময় তারা চেয়ারম্যানের বিরুদ্ধে তাদের স্বাক্ষর সম্বলিত অনাস্থা পত্রও জমা দেন।

Comments

comments