,


দেলদুয়ারে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দফায় দফায় সংঘর্ষ, আহত ১০ জন

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : টাঙ্গাইলের দেলদুয়ারে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সভাপতিসহ ১০ জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

06

আহত জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হুদা নবীন জানান, দলীয় নেতৃবৃন্দের নিদের্শে দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর খান মেনু সম্মেলন স্থগিত ঘোষনা করার পরপরই আওয়ামী লীগের এক নেতার নেতৃত্বে জেলা নেতৃবৃন্দের উপর হামলা চালানো হয়। এ

সময় ঐ হামলায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হুদা নবীন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান ইকবালসহ ১০ জন নেতাকর্মী আহত হন। তাদের মধ্যে রফিকুল ইসলাম খানকে টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লাঞ্ছিত হয়েছেন টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেনসহ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনু ও সাধারণ সম্পাদক ফজলুর রহমান ফারুক।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Comments

comments