,


বরিশাল বিশ্ববিদ্যালয়ে হিউম্যান শেড’র উদ্যোগে ভলান্টিয়ার কনফারেন্স অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

ক্যাম্পাস প্রতিবেদক : প্রায় দুইশত তরুণকে নিয়ে অত্যন্ত সফল ভাবে সম্পন্ন হয়েছে হিউম্যান শেড আয়োজিত ভলান্টিয়ার কনফারেন্স। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন ড. মু. মুহসীন উদদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদয়ালয়ের সিন্ডিকেট সদস্য গণিত বিভাগের চেয়ারম্যান শফিউল আলম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি জনাব আরিফুর রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

barishal 2

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘের ইয়ুথ এডভোকেট, কমনওয়েলথ ইয়ুথ ফোরামের পাবলিক রিলেশন এবং মিডিয়া সংক্রান্ত কমিটির হেড, যুব সংগঠন ব্রীটের প্রতিষ্ঠাতা রাহাতুল আশেকীন।
“Why You Should Be a Volunteer? ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বক্তারা আলোচনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মুহম্মদ মুহসীন উদদীন বলেন, সমাজের প্রতি, দেশের প্রতি দায়িত্ববোধ এবং সার্বিকভাবে নিজের আত্মোন্নয়নের জন্য সবার ভলান্টিয়ার হওয়া উচিত।

barishal 1

বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য জনাব শফিউল আলম এমন একটি প্রশংসনীয় উদ্যোগের জন্য ধন্যবাদ জানান সবাইকে এবং এ ধরণের উদ্যোগ যাতে অব্যাহত থাকে সেই আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান বক্তা রাহাতুল আশেকীন নানা তথ্য উপাত্ত দিয়ে কেন সবার স্বেচ্ছাসেবক হওয়া উচিত এই প্রসংগে আলোকপাত করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট, বাংলাদেশ চাইল্ড পার্লামেন্ট,
ববি সংগঠন একাত্তুরের চেতনা, স্পন্দন, ববি ডিবেটিং সোসাইটি সহ বেশ কিছু সংগঠনের প্রতিনিধি গণ।

barishal

কনফারেন্সে অংশগ্রহণকারী প্রত্যেককে হিউম্যান শেডের পক্ষ থেকে ধন্যবাদ জানান হিউম্যান শেডের অর্গানাইজার শামীম সোহাগ। আর্ত মানবতার সেবায় এ অগ্রযাত্রা অব্যাহত থাকুক এই কামনা করে সকলকে স্বেচ্ছাসেবী কাজে আত্মনিয়োগ করতে আহবান জানান তিনি।

অনুষ্ঠানে হিউম্যান শেড ভলান্টিয়ার দের মধ্যে সাইফ মাহমুদদ, মিথুন কে দাস, সাজ্জাদ ইসলাম, রুমান, ইতি, তারেক, আদনান,সাগর, সাকিব সহ অন্যান্য ভলান্টিয়ারগণ উপস্থিত ছিলেন।

Comments

comments